কর্ণের চরিত্রে অভিনয় করবেন শাহিদ? জল্পনা তুঙ্গে

কর্ণের চরিত্রে অভিনয় করবেন শাহিদ? জল্পনা তুঙ্গে

নজরবন্দি ব্যুরো: কর্ণের চরিত্রে অভিনয় করবেন শাহিদ, কর্ণ…মহাভারতের এক গুরুত্বপূর্ণ চরিত্র। এদিকে বিগত বেশ কয়েকবছর ধরেই বলিউডের অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে যে মহাভারত নিয়ে সিনেমা করা হবে। এবার এও শোনা যাচ্ছে, এই চরিত্রে অভিনয় করতে চলেছেন শাহিদ কাপুর। জানা গিয়েছে, পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা দীর্ঘদিন ধরেই ব্যস্ত ‘মহাভারত’ নিয়ে। যদিও কোনও অজ্ঞাত কারণবশত আটকে রয়েছে ওমপ্রকাশের এই ‘মহাভারত’-এর কাজ।

আরও পড়ুন: ‘রাজ্যে প্রয়োজনের তুলনায় এসেছে কম ভ্যাকসিন’, মমতার রোষের মুখে কেন্দ্র

সূত্রের খবর, খুব শীঘ্রই নিজের স্বপ্নের প্রজেক্ট নিয়ে কাজ করতে চলেছেন ‘ভাগ মিলখা ভাগ’ খ্যাত পরিচালক। হিন্দুদের মহাকাব্যের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র হল কর্ণ। গোটা বিশ্বে কর্ণ দানবীর হিসেবে পরিচিত। এবার সেই চরিত্রেই অভিনয় করতে চলেছেন শাহিদ কাপুর। যদিও অভিনেতার তরফ থেকে এখনও অবধি কিছুই জানানো হয়নি। কবির সিং খ্যাত এই অভিনেতা একাধিক প্রোজেক্ট নিয়ে একটু ব্যস্ত রয়েছেন।

সদ্য তিনি ‘জার্সি’ ছবির শ্যুটিং শেষ করেছেন। করোনা অতিমারীতে এই ছবির শ্যুটিং বন্ধ ছিল দীর্ঘদিনের জন্য। এরপর পরিচালক রাজ এবং ডিকের একটি ওয়েব সিরিজে কাজ করবেন শাহিদ।

কর্ণের চরিত্রে অভিনয় করবেন শাহিদ, রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘মহাভারত’ নিয়ে জল্পনা দীর্ঘদিনের। তবে এই মহাকাব্যে কর্ণের চরিত্রকে বর্তমান প্রেক্ষাপটে বানানো হবে নাকি মাইথলজি নির্ভর গল্প সাজাবেন সেটা পরিচালকই জানেন। এই বিষয়ে সংবাদমাধ্যমকে কোনও খবর দেননি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x