কলকাতায় অ্যাসিড হামলা! আহত ৪ জন ভর্তি হাসপাতালে

কলকাতায় অ্যাসিড হামলা! আহত ৪ জন ভর্তি হাসপাতালে
কলকাতায় অ্যাসিড হামলা! আহত ৪ জন ভর্তি হাসপাতালে

নজরবন্দি ব্যুরোঃ খাস কলকাতায় অ্যাসিড হামলা। আনন্দপুর থানা এলাকায় অ্যাসিড হামলার অভিযোগ। আহত চার মহিলা হাসপাতালে ভর্তি। সুত্রের খবর এলাকায় প্রেমিক প্রেমিকার ঘটনা নিয়ে কদিন ধরেই সমস্যা চলছিল এলাকায়। এই ঘটনায় প্রতিবাদ জানিয়েছিল স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুনঃ উপাচার্যর বাড়ির সামনেই শ্লীলতাহানি ছাত্রীদের! উত্তাল বিশ্বভারতীতে আজ মিছিল SFI-এর

আর এই ঘটনায় চূড়ান্ত আকার ধারণ করে এই দিন। বাসিন্দাদের অভিযোগ, এর ফলে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। গতকাল প্রেমিক-প্রেমিকার সঙ্গে বচসা হয় বাসিন্দাদের। আজ সকালে ফের বচসা শুরু হলে অ্যাসিড ছোড়া হয় বলে অভিযোগ। প্রেমিক-প্রেমিকা সহ ৪ অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

পেশায় বাসচালক গৌতম মিত্র নামে স্থানীয় এক বাসিন্দার বিরুদ্ধে মূলত অভিযোগ। প্রতিবেশীদের বয়ান অনুযায়ী, গৌতম মিত্রের মেয়ে ফাঁকা বাড়িতে ছেলে ঢোকান। বাবা-মা যখন বাড়িতে থাকেন না, তখন তাঁর বয়ফ্রেন্ডদের ঘরে ঢুকিয়ে ঘণ্টার পর ঘণ্টা অশালীন কাজকর্ম করেন।

গৌতম মিত্রের মেয়ের কাজে তাদের ওপরেও খারাপ প্রভাব পড়ছে বলে অভিযোগ প্রতিবেশীদের। গত কয়েক দিন ধরে অনবরত এই কাজ চলছে। এই ঘতনার প্রতিবাদ করতে গিয়ে আজ সকালে কয়েকজন প্রতিবেশী চড়াও হন গৌতম বাবুর বাড়িতে।

কলকাতায় অ্যাসিড হামলা! আহত ৪ জন ভর্তি হাসপাতালে

তার মেয়ে ও তার প্রেমিককে নিয়ে কিছু নালিশ করেন তাঁরা। তাতেই ক্ষুব্ধ হয়ে ওঠেন ওই দম্পতি। বচসা ক্রমশ চরমে উঠলে এরপর ঘর থেকে অ্যাসিডের বোতল এনে তা প্রতিবেশীদের লক্ষ্য করে ছুঁড়ে দেন বলে অভিযোগ। আবার কেউ কেউ একে ‘পারিবারিক বিবাদ’ বলেও জানাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here