প্রাক্তন মন্ত্রী তথা বাম নেতার বিরুদ্ধে ২৮ কোটি টাকার দুর্নীতির অভিযোগ! বাড়িতে তল্লাশি

প্রাক্তন মন্ত্রী তথা বাম নেতার বিরুদ্ধে ২৮ কোটি টাকা দুর্নীতির অভিযোগ! বাড়িতে তল্লাশি
প্রাক্তন মন্ত্রী তথা বাম নেতার বিরুদ্ধে ২৮ কোটি টাকা দুর্নীতির অভিযোগ! বাড়িতে তল্লাশি

নজরবন্দি ব্যুরোঃ প্রাক্তন মন্ত্রী তথা বাম নেতার বিরুদ্ধে ২৮ কোটি টাকা দুর্নীতির অভিযোগ!ত্রিপুরার প্রাক্তন মন্ত্রী এবং বিধানসভার প্রাক্তন অধ্যক্ষ পবিত্র কর। গত ২রা জুলাই বোধজুংনগর থানায় এই দুর্নীতির বিরুদ্ধে অভিযোগ করা হয়।

গতকাল ক্রাইম ব্রাঞ্চ এর তদন্তকারী অফিসাররা তার বাড়িতে তল্লাশি চালান। প্রায় ১০ ঘণ্টার বেশি তল্লাশি চালায় ক্রাইম ব্রাঞ্চ এর তদন্তকারী অফিসাররা। ক্রাইম ব্রাঞ্চ সূত্রে খবর তল্লাশিতে প্রায় ৩০টি সম্পত্তির নথিতে বাজেয়াপ্ত করা হয়েছে। সেখানে অনেক গরমিল রয়েছে বলে সূত্রের খবর।

আরও পড়ুনঃ জোড়া সাংসদ বাবুল ও সৌমিত্রর বাক্যবাণে বিদ্ধ দিলীপ, অস্বস্তিতে রাজ্য বিজেপি।

তদন্তের স্বার্থে প্রাক্তন মন্ত্রী পবিত্র করকে দু-একদিনের মধ্যেই তদন্তকারী অফিসারদের সামনে হাজিরা দিতে হবে বলে জানা গিয়েছে। পবিত্র কর ত্রিপুরায় হাজার ১৯৯৮ এবং ২০০৩ সালে মন্ত্রী ছিলেন এবং ২০১৮ সাল পর্যন্ত তিনি ত্রিপুরার বিধায়ক ছিলেন। এই তল্লাশি নিয়ে পবিত্র বাবু জানান তার সম্পত্তির নথিতে যা কিছু আছে তা তাঁর বিধায়ক থাকার দরুন পাওয়া পেনশন এবং পৈত্রিক সম্পত্তি, ধানের ক্ষেত এবং রাবার প্লান্ট রয়েছে।

প্রাক্তন মন্ত্রী তথা বাম নেতার বিরুদ্ধে ২৮ কোটি টাকা দুর্নীতির অভিযোগ!

এ বিষয়ে ত্রিপুরারা বাম নেতারা মনে করছেন রাজনৈতিক প্রতিহিংসার এসে পড়েছে পবিত্র করার উপর। আর এই ঘটনা রাজনৈতিক প্রতিহিংসার একটা দিক। অপরদিকে বিজেপি নেতা নবেন্দু ভট্টাচার্য বলেন, “পবিত্র কর দোষী হলে অবশ্যই সাজা পাবেন আইন আইনের পথে চলবে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here