পোস্তার পুনরাবৃত্তি এবার বারাণসী তে!!! মৃত ১৭।




জনমত

পঞ্চায়েত ভোটে তৃণমূলের জয়জয়কার। কারন?

  • ভোট লুঠ (77%, 2,262 Votes)
  • উন্নয়নের পক্ষে ভোট (17%, 486 Votes)
  • দুর্বল বিরোধী (7%, 195 Votes)

Total Voters: 2,943

Loading ... Loading ...

নজরবন্দি ব্যুরোঃ কলকাতার পোস্তার ঘটনা যেন আবার কড়া নাড়লো , বারাণসী দেখলো এক চরম বিপর্যয় খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লোকসভা কেন্দ্র বারাণসীতে নির্মীয়মাণ একটি উড়ালপুল ভেঙে আজ বিকেলে মৃত্যু হল অন্তত ১৭জনের।

বারাণসীর ক্যান্টনমেন্ট রেল স্টেশনের কাছে ওই উড়ালপুলের একাংশ ভেঙে পড়ে। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী জানিয়েছে, রাত পর্যন্ত উদ্ধার করা হয়েছে ১৭টি মৃতদেহ।

বিকেলের ব্যস্ত রাস্তায় প্রচুর লোকজন ও গাড়ি চলাচল করছিল ওই উড়ালপুল এর উপর দিয়ে। ফলে আশঙ্কা করা হচ্ছে, মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।


ধ্বংসস্তূপের তলায় অন্তত ৪৫ জন আটকে রয়েছেন বলে মনে করা হচ্ছে। মৃত ও আহতদের অনেকেই ওই উড়ালপুলের নির্মাণকর্মী। মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা ও আহতদের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণের প্রতিশ্রুতি দিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

ক্যান্টনমেন্ট স্টেশন এবং লহরতারা এলাকার মাঝামাঝি জায়গায় ভেঙে পড়ে সেতুটির দু’টি কংক্রিট এর স্তম্ভ। বিরাট চাঁই আছড়ে পড়ে রাস্তার উপরে।

এক প্রত্যক্ষদর্শী জানান, ধ্বংসস্তূপের তলায় চাপা পড়েছে তিনটি গাড়ি, একটি অটোরিকশা এবং একটি মিনি বাস। দুর্ঘটনার পরে ছবিতে দেখা যায়, ধ্বংসস্তূপে চাপা পড়া একটি গাড়ি থেকে টেনে বার করা হচ্ছে যাত্রীদের। ওই প্রত্যক্ষদর্শীর কথায়, ‘‘আমি প্রায় ৫০ মিটার দূরে ছিলাম। হঠাৎই ভেঙে পড়ে কংক্রিটের বিরাট চাঁই। আতঙ্কে চিৎকার করছিল সবাই।’


Loading…

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*